দারাজের সপ্তম বর্ষপূর্তি ক্যাম্পেইন উদযাপন

digitalsomoy

দেশের সর্ববৃহৎ অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ সাফল্যের সাথে উদযাপন করল তাদের ৭ম বর্ষপূর্তি ক্যাম্পেইন। শীর্ষস্থানীয় ই-কমার্স প্ল্যাটফর্মটি (www.daraz.com.bd) টানা সাত বছরের ব্যবসায়িক সফলতা উদযাপন করছে তাদের প্রিয় গ্রাহক, বিক্রেতা এবং অগণিত পার্টনার ও অংশীজনদের সাথে। ক্রেতাদের জন্য বর্ষপূর্তিকে স্মরণীয় করে রাখতে দারাজ ‘থ্যাঙ্ক ইউ বাংলাদেশ’ প্রতিপাদ্যে  প্রতি বছর এই বিশেষ ক্যাম্পেইনের আয়োজন করে। 

 এক নজরে ৭ম বর্ষপূর্তি ক্যাম্পেইন

ক্যাম্পেইনের প্রথম দিনে মোট বিক্রির সংখ্যা ছিল গত বছরের তুলনায় দ্বিগুণেরও বেশি।

ক্যাম্পেইনের শেষ দিনে (৮ সেপ্টেম্বর), গত বছরের তুলনায় চার গুণ বেশি বিক্রি হয়।

ক্যাম্পেইন চলাকালীন অর্ডারের পরিমাণ ছিল সাধারণ দিনের চেয়ে পাঁচ গুণ বেশি।

প্রায় ১৩,৫০০ বিক্রেতা দারাজ এই ক্যাম্পেইনে অংশ নেন, যা গত বছরের তুলনায় দ্বিগুণ ছিল।  

গত বছরের তুলনায়, এই বছরের ক্যাম্পেইনে ব্যতিক্রমী প্রায় ৩০% বেশি পণ্য অন্তর্ভুক্ত করা হয়।

 সোল্ড আউট

আকর্ষণীয় ৭ টাকা মিস্ট্রি বক্স অফার উন্মোচনের এক মিনিটের মধ্যেই শেষ হয়ে যায়।

রিয়েলমি নারজো স্মার্টফোনের সকল ইউনিট ও এক মিনিটের মধ্যে বিক্রি হয়ে যায়।

সেরাদের সেরা 

ক্যাম্পেইনের সর্বাধিক বিক্রিত পণ্যগুলো হচ্ছে – ইনফিনিক্স এইচডি-৩, রিয়েলমি নারজো, রিয়েলমি সি২০এ, রিয়েলমি ৮ প্রো, অপো এ১৬, রিয়েলমি সি২১, নকিয়া ৬.২ স্মার্টফোন, এবং এমআই টিভি।

ক্রেতাদের আকর্ষণের কেন্দ্রবিন্দুতে ছিল রিয়েলমি, স্যামসাং, অপো, অ্যামাজফিট, হাগিস, পুষ্টি, রূপচাঁদা এবং আরও কয়েকটি ব্র্যান্ড।

ক্যাম্পেইনে যেসব ক্যাটাগরির পণ্য সবচেয়ে বেশি বিক্রি হয় তার মাঝে রয়েছে – ফ্যাশন পণ্য, ইলেক্ট্রনিক সামগ্রী, ঘরবাড়ির সরঞ্জাম, হেলথ ও বিউটি পণ্য।

দারাজ বাংলাদেশে লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন, “আমাদের ক্রেতারা আমাদের সবচেয়ে বড় অনুপ্রেরণার উৎস।” তিনি আরও বলেন, “তাদের ধারাবাহিক সমর্থন এবং আস্থা আমাদের সামনে এগিয়ে যেতে উৎসাহিত করে। আমি দারাজের সকল ক্রেতা, বিক্রেতা এবং  অংশীদারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সাত বছরের আমাদের যাত্রা ছিল অসাধারণ; সামনের বছরগুলোতে আমরা আরও অনেকদিন এভাবেই আমাদের যাত্রা অব্যাহত রাখতে প্রত্যাশী।”