আইবিএফবি- এর সভাপতি হলেন হুমায়ুন রশীদ

digitalsomoy

ইন্টারন্যাশনাল বিজনেস ফোরাম অব বাংলাদেশের (আইবিএফবি) সভাপতি হিসেবে পুনঃনির্বাচিত হয়েছেন এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের (ইপিজিএল) ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী হুমায়ুন রশীদ। সম্প্রতি ডিজিটাল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত আইবিএফবি’র বার্ষিক সাধারণ সভা (এজিএম) ২০২০–এ ঘোষণা দেয়া হয়।

এজিএম-এ বক্তব্য রাখার সময় হুমায়ুন রশীদ বলেন, ‘দ্বিতীয়বারের মতো এই সুযোগটি অর্জন করতে পেরে আমি আনন্দিত। এটি এই ফোরামকে ঘিরে আমার লক্ষ্যকে আরও বিস্তৃত ও কার্যকর করতে সহায়তা করবে।’ তিনি আরও বলেন, ‘আবারও আমাকে এই দায়িত্ব অর্পণ করার জন্য সকলকে ধন্যবাদ। সবাইকে সাথে নিয়ে আমি এই ফোরামকে নতুন উচ্চতায় নিয়ে যেতে চাই।’

একই অনুষ্ঠানে বাংলা কেমিক্যালের লিগ্যাল ইকোনমিস্ট ও সিইও এম এস সিদ্দিকী এবং কমলিংক ইনফো টেক লিমিটেডের পরিচালক লুতফুন্নিসা সৌদিয়া খান যথাক্রমে আইবিএফবি-এর সহ-সভাপতি ও সহ-সভাপতি (ফাইন্যান্স) পদে পুনঃনির্বাচিত হয়েছেন।

হুমায়ুন রশীদ একজন স্বনামধন্য ব্যবসায়িক নেতা। দেশের ব্যবসায়িক খাত ও অর্থনীতিতে তার গুরুত্বপূর্ণ অবদান রয়েছে। এনার্জিপ্যাকের মাধ্যমে তিনি দেশের জ্বালানি চাহিদা পূরণের বিষয়ে উল্লেখযোগ্য অবদান রেখে চলেছেন।