হাসপাতালের সেবায় বিশেষ ছাড় পাবেন বাংলালিংক গ্রাহকরা

digitalsomoy

দেশের অন্যতম প্রধান ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক সম্প্রতি বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের সাথে একটি সমঝোতা চুক্তি (এমওইউ) স্বাক্ষর করেছে। এর ফলে বাংলালিংক অরেঞ্জ ক্লাব সদস্যরা বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের বিভিন্ন সেবায় বিশেষ ছাড় পাবেন।

এই চুক্তির আওতায় বাংলালিংক অরেঞ্জ ক্লাবের সকল সদস্য ওপিডি সেবা, আইপিডি সেবা, সিটি স্ক্যান, এমআরআই, ইসিজি, আল্ট্রা সোনোগ্রামসহ বিভিন্ন সেবার উপর ১০% থেকে ২৫% ছাড় পাবেন। যে সকল গ্রাহকের চিকিৎসা সেবা প্রয়োজন, তারা আগস্ট ২০, ২০২২ পর্যন্ত এই সুবিধাটি গ্রহণ করতে পারবেন। অফারটি সম্পর্কে বিস্তারিত জানা যাবে মাইবিএল অ্যাপ (https://mybl.digital/App) ও বাংলালিংক-এর ওয়েবসাইটে (https://www.banglalink.net/en/orange-club/life-style/benefits.)।  

বাংলালিংক-এর কাস্টোমার লাইফ সাইকেল ম্যানেজমেন্ট ডিরেক্টর রফিক আহমেদ বলেন, “বাংলালিংক গ্রাহকদের জন্য স্বাস্থ্যসেবা আরও সহজলভ্য করার লক্ষ্যে আমরা বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের সাথে এই যৌথ উদ্যোগ গ্রহণ করেছি। গ্রাহকদের প্রয়োজনের সময় তাদের সাহায্য করতে পেরে আমরা আনন্দিত। আমি বিশ্বাস করি যে, এই উদ্যোগের ফলে উন্নত মানের চিকিৎসা লাভ আরও সহজ হবে।”

বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের ডিরেক্টর ও সিইও আল এমরান চৌধুরী বলেন, “সবার জন্য মানসম্মত চিকিৎসা সেবা নিশ্চিত করার আমাদের লক্ষ্য অর্জনে বাংলালিংক অরেঞ্জ ক্লাবের সাথে কাজ করার সুযোগ পেয়ে আমরা আনন্দিত। এই চুক্তির ফলে বাংলালিংক অরেঞ্জ ক্লাব সদস্যরা কম খরচে আমাদের সেবা গ্রহণ করে উপকৃত হবেন বলে আমি বিশ্বাস করি।”

গ্রাহকদের উন্নতমানের সেবাদানের লক্ষ্যে প্রতিনিয়ত নতুন নতুন অফার নিয়ে আসছে বাংলালিংক। এই অংশীদারিত্ব সেই লক্ষ্য অর্জনে আরেকটি পদক্ষেপ।