মাহির মা হওয়ায় খুশি পরি, যা বললেন

digitalsomoy

প্রথমবার মা হতে চলেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। এদিকে মাহির মা হওয়ার খবরে তাকে অভিনন্দন জানিয়েছেন অভিনেত্রী পরীমনি। 

নিজের ফেসবুক অ্যাকাউন্টে পরীমনি মাহিকে অভিনন্দন জানিয়ে লেখেন, ‘কনগ্র্যাচুলেশন মাহিয়া মাহি সরকার। দল ভারী হয়ে গেলো আমাদের লালালা। বাজি ফাটাবো শুধু বাজিইইই। অনেক দোয়া, অনেক ভালোবাসা।’

সোমবার রাতেই ফেসবুক পোস্টে মা হওয়ার খবরটি জানান মাহি। মাহি তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ‘আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আমি তো আমার জীবনের সর্বশ্রেষ্ঠ সময়গুলো পার করছি। দিনরাত কীভাবে চলে যাচ্ছে টেরই পাচ্ছি না। প্রচণ্ড আদর-যত্নে দিনগুলো কেটে যাচ্ছে। কারণ আমি আল্লাহর অশেষ রহমতে মা হতে যাচ্ছি, ইনশাআল্লাহ। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

এদিকে সন্তান আগমনের খবরে মাহিকে শুভেচ্ছা জানিয়েছেন নায়িকা পূর্ণিমা, নিপুণ আক্তার, আঁচল, আইরিন, জাহারা মিতু, পিয়া জান্নাতুল, নায়ক নিরব, ইমনসহ অনেকে।

উল্লেখ্য, গত বছরের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারকে বিয়ে করেছেন মাহিয়া মাহি। বিয়ের পর থেকেই তিনি সিনেমা থেকে অনিয়মিত হয়ে গেছেন। গেলো ডিসেম্বরে মক্কায় গিয়ে স্বামীর সঙ্গে ওমরাহ পালন করে এসেছেন। এবার তাদের ঘর আলোকিত করে আসছে নতুন মানুষ।