ডিজিটাল মার্কেটিংয়ে সাফল্যের সঙ্গে কাজ করে যাচ্ছে ‘আরএম আইটি

digitalsomoy

বর্তমানে মার্কেটিং কথা শুনলেই সবার আগে চিন্তায় আসে ডিজিটাল মার্কেটিং এবং সোশ্যাল মিডিয়া মার্কেটিংয়ের কথা। 

আরএম আইটি লিমিটেডের সিইও মোহাম্মদ রাশেদুল আলম এবং তার দক্ষ টিমমেট ডিজিটাল মার্কেটিংয়ের সেবা, বাংলাদেশসহ পৃথিবীর বিভিন্ন দেশে প্রদান করে যাচ্ছে।

বিশেষ করে ফেসবুক মার্কেটিং, ফেসবুক মার্কেটিং হলো এমন একটি যোগাযোগমাধ্যম যার দ্বারা ব্যবসার পণ্য এবং সেবার ব্যাপারে ফেসবুক ব্যবহারকারীদের কাছে জানান দেওয়া হয়ে থাকে। ফেসবুক মার্কেটিংয়ের মাধ্যমে বেশি সংখ্যক লোকের কাছে পণ্য সম্পর্কে ধারণা দেওয়া হয় এবং বেশি পরিমাণ পণ্য বিক্রি নিশ্চিত করা হয়। বর্তমান সময়ে সবচেয়ে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া হচ্ছে ফেসবুক। এমন অনেকে আছেন ফেসবুক বিজনেস করে স্বাবলম্বী হতে চান। তাদের সহযোগিতায় কাজ করে যাচ্ছে আরএম আইটি। 

যেমন- স্বল্পমূল্যে ফেসবুক এড ক্যাম্পেইন এবং প্রমোট, ফেসবুক বিজনেস পেইজ সেটআপ, সঠিক টার্গেট মার্কেটিং ইত্যাদি।  

এছাড়াও আরএম আইটি লিমিটেড আপনাকে দিবে ফ্রি ফেসবুক মার্কের্টিংয়ের যেসব টিপস-

যে মার্কেটিংয়ের কোন পর্যায়ে অর্থ ব্যয় করতে হয় না তাই ফ্রি মার্কেটিং। অনলাইন তথা ডিজিটাল মার্কেটিংয়ে কোনো অর্থব্যয় ছাড়া মার্কেটিং করা যায়। তারই ধারাবহিকতায় ফেসবুক মার্কেটিংও ফ্রি হয়ে থাকে। সেখানে ব্যবসা বা সেবা প্রদানের জন্য নির্দিষ্ট কিছু পন্থা অবলম্বনের মাধ্যমে ফ্রি ফেসবুক মার্কেটিং হয়ে থাকে। তাই বলা যায়, বিনা অর্থ ব্যয়ে ফেসবুকে যে মার্কেটিং করা হয় তাই ফ্রি ফেসবুক মার্কের্টিং।

অনলাইনে ব্যবসা করতে হলে দীর্ঘমেয়াদী লক্ষ্য স্থির করতে হবে। কোনো কিছুই যেন শর্টকাট আকারে না হয়। যেহেতু ব্যবসা একটা চলমান প্রক্রিয়া তাই এর জন্য দীর্ঘমেয়াদী লক্ষ্য নির্ধারণ করতে হবে। আপনার সকল প্রকার কনটেন্ট, পোস্ট, ব্র্যান্ড প্রমোশন যাতে লম্বা সময় ধরে আউটপুট দিয়ে থাকে সে অনুযায়ী হতে হবে।

আরএম আইটি লিমিটেডের রয়েছে অভিজ্ঞ মার্কেটিং টিম। তারা ফেসবুক মার্কেটিংয়ের পাশাপাশি তাদের ক্লায়েন্টদের ফ্রি-সেলের টিপস এবং ব্যবসা প্রসারেও সাহায্য করে থাকে এর ফলে ক্লায়েন্টদের আস্থার জায়গা হয়ে উঠেছে আরএম আইটি লিমিটেড।