টগির ইলেকট্রিক এয়ার পিউরিফায়ার  

digitalsomoy

ঘরের বায়ু পরিশোধনের জন্য নিজস্ব ব্র্যান্ড্রের ইলেকট্রিক এয়ার পিউরিফায়ার নিয়ে এলো দেশীয় প্রযুক্তি প্রতিষ্ঠান টগি সার্ভিসেস। প্রাথমিকভাবে এটি পাওয়া যাবে ইকমার্স প্লাটফর্মে। প্রতিটি ঘরের ৩০ ঘন মিটার পর্যন্ত এলাকার আবদ্ধ বায়ুকে এই ডিভাইসটি প্রতি ঘণ্টায় চার বার নিষ্কাশন করতে সক্ষম।

নতুন পণ্য প্রসঙ্গে টগি সার্ভিসেসের হেড অব অপারেশন্স এ এস মো. মোস্তফা মনোয়ার সাগর বলেন, পরিবারের সদস্য এবং অফিসের কর্মীদের জীবণুবাহিত রোগ এবং ধুলোবাহিত এলার্জি থেকে ‘সর্বোচ্চ সুরক্ষা’ দিবে টগি এয়ার পিউরিফায়ার।

থাইল্যান্ডের প্রকৌশল নকশায় প্রস্তুতকৃত যন্ত্রটি রুমে থাকা বিভিন্ন গ্যাস এবং সিগারেট থেকে নির্গত দূষিত কনা সংশ্লেষ করতে সক্ষম বলে জানান সাগর।

তিনি জানান, প্রাথমিকভাবে ইকমার্স সাইট ইভ্যালিতে সাইক্লোন অফারের আওতায় পাওয়া যাবে বলে পণ্যটি ‘দাম নির্ধারিত নয়। প্রতি শুক্রবার রাত ১০টা থেকে শুরু হয় সাইক্লোন অফার। এই সময়ে ‘Evaly Toggi Air Purifier Special Store’ নামে সার্চ করে অর্ডার করা যাবে।

উল্লেখ্য, আন্তর্জাতিক কম্পিউটার ব্র্যান্ডের সঙ্গে অংশীদারিত্বের পাশাপাশি নিজস্ব টগি ব্রান্ডের ইলেক্ট্রনিক্স পণ্য তৈরি করছে বসুন্ধরা গ্রুপের সহযোগী প্রতিষ্ঠানটি।